• শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় সংসদ অধিবেশন চলবে ৯ মে পর্যন্ত রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহযোগিতা করবে থাইল্যান্ড : প্রধানমন্ত্রী নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর বাবু ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ- বিচার পেতে পুলিশ সদরদপ্তরে অভিযোগ ভুক্তভোগী নারীর মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা সাগরে ডুবে নিহত আট বাংলাদেশির মরদেহ ফিরছে আজ হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৫ কেরানীগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার নির্বাচন অনুষ্ঠিত আইসিটি মামলা থেকে জামিন পেলেন আলোচিত ৫ সাংবাদিক বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত

পাবনায় ভুয়া সেনা সদস্য আটক

Reporter Name / ১১৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার, শরিফুল ইসলামঃ পাবনা কাশিনাথপুর বাজারে প্রতারণা করার সময় স্থানীয় সাংবাদিকদের সহায়তায় ভুয়া এক সেনা সদস্যকে আটক করেছেন আমিনপুর থানা পুলিশ। গতকাল রাত আনুমানিক ১০ঃ৩০ টার দিকে পাবনা আমিনপুর থানাধীন ভাটিকয়া গ্রামের বাদশা নামের এক ব্যক্তির কাছ থেকে প্রতারণা করে নগদ ২ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার সময় শাকিল নামের এক ভুয়া সেনা সদস্যকে আটক করেছে আমিনপুর থানা পুলিশ। এসময় আটককৃত ভুয়া সেনা সদস্য শাকিলের কাছ থেকে নগদ ২৯ লক্ষ টাকা একটি মোটরসাইকেল একটি ভুয়া আইডি কার্ড এবং একটি স্মার্টফোন উদ্ধার করা হয়।

আমিনপুর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান উক্ত বিষয়টি মুঠোফোনে সেনাবাহিনীর উর্দতন কর্মকর্তাদের অবগত করলে তারা জানান, শাকিলকে অনেক আগেই চাকরিচ্যুত করা হয়েছে। তার কাছে থাকা সেনাবাহিনীর সকল কিছুই ডুপ্লিকেট। আপনারা আপনাদের প্রচলিত আইনে আইনগত ব্যবস্থা নিতে পারেন। পরে ভুক্তভোগীর এক লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা রজু করে ভুয়া সেনা সদস্যকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category